শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ১২:৪৭ am
বিক্রয় ডট কম মেয়েদের জন্য নিয়ে এলো কর্ণফুলী স্কুটি
সোমবার ১ ফেব্রুয়ারী ২০১৬ , ১২:৫৭ am
600x400_Mzamin_310116_v2

ঢাকা :  কর্ণফুলী ইন্ডাস্ট্রিজ লিমিটেড তাদের সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এলো নতুন হাউজুয়ে লিন্ডি ১২৫ সিসি স্কুটি। এই স্কুটিটি মেয়েদের জন্য বিশেষায়িত প্রথম মটর সাইকেল  যা বাংলাদেশে উদ্বোধন হতে যাচ্ছে। প্রাথমিকভাবে গ্রাহকরা স্কুটিটি বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস হিসেবে পরিচিত বিক্রয় ডট কম এর মাধ্যমে প্রি-অর্ডার করতে পারবেন।
লিন্ডি ১২৫ সিসি স্কুটিটি চায়নাতে তৈরী এবং ১ লিটার পেট্রল অথবা অকটেনে ৬০ কিলোমিটার পর্যন্ত চলতে সক্ষম। আধুনিক ডিজাইনের ক্রিস্টাল হেডল্যাম্প, থ্রিডি ড্যাশবোর্ড এবং স্ট্রিমলাইন হ্যান্ডরেইল যুক্ত লিন্ডি স্কুটি কর্মজীবি মহিলা ও ছাত্রীদের জন্য খুবই  উপযোগী ও আরামদায়ক হবে। গ্রাহকরা সহজ কিস্তিতে লাল, নীল ও সোনালী রংয়ের আকর্ষণীয় স্কুটারটি কিনতে পারবেন।  
১২৫ সিসি লিন্ডি স্কুটারটি কিনলেই গ্রাহকরা পাবেন ৬ বছর মেয়াদী (অথবা ২০,০০০ কিলোমিটার) ওয়ারেন্টি, চারটি ফ্রি সার্ভিসিং, ১০ ডব্লিউ ৪০ গ্রেড লিউব অয়েল এবং হাউজুয়ে ব্র্যান্ডের একটি হেলমেট ও একটি চাবির রিং।
বিক্রয় ডট কম এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, “আমরা বিক্রয় ডট কম এর মাধ্যমে লিন্ডির উদ্বোধনে খুবই আনন্দিত। বাংলাদেশে লিন্ডিই প্রথম মটর সাইকেল যা অনলাইন প্লাটফর্মের মাধ্যমে উদ্বোধন করা হল। আমরা গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ার ব্যাপারে আশাবাদী। আমি মনে করি কর্ণফুলী ইন্ডাস্ট্রিজের মহিলাদের জন্য বিশেষায়িত এই স্কুটার উদ্বোধন বিরাট একটি উদ্যোগ। এই ধরনের চিন্তা চেতনা বাংলাদেশে নারীর প্রতি দৃষ্টিভঙ্গির পরিবর্তন ঘটাবে। আমরা বিক্রয় ডট কম এ বিশ্বব্যাপী  ইউএন উইম্যান এর #ঐবঋড়ৎঝযব  ক্যাম্পেইনের প্রচারণায় কাজ করছি। ”

 


** [প্রতি মুহুর্তের খবর পেতে facebook.com/prohornewscom/ক্লিক করে আমাদের ফেসবুক পেজে Like দিন, অ্যাক্টিভ থাকুন সারাক্ষণ। পোস্টটি ফেসবুকে শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন]
 

 

 
প্রহরনিউজ/করপোরেট খবর/এসএম/১ ফেব্রুয়ারি ২০১৬