বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ৯:৪৭ pm
স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ নিয়ে এলো স্যামসাং-গ্রামীনফোন
রবিবার ২৮ ফেব্রুয়ারী ২০১৬ , ৫:১৯ pm
519A1182

ঢাকা : স্যামসাং মোবাইল বাংলাদেশ,  গ্রামীনফোন লিমিটেডের সহায়তায় গ্যালাক্সি ফ্ল্যাগশিপের সর্বশেষ সংস্করণ স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ বাজারে নিয়ে আসার ঘোষণা দিয়েছে। ফর্ম ও পারফেমেন্সের মধ্যে নিখুঁত ভারসাম্য প্রদানের প্রতি স্যামসাং-এর যে প্রতিশ্রæতি, এই হ্যান্ডসেটটি তারই প্রতিফলন। হ্যান্ডসেট ব্যবহারের প্রথাগত ধারণাকে ভেঙ্গে দিয়ে একটি ফোনকে আর কীভাবে ব্যবহার করা যায় স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ সেই ভাবনা জাগায়। 
স্যামাসাং ও গ্রামীনফোনের যৌথ আয়োজনে গ্রামীনফোন অফিসে এ ডিভাইসটির উদ্বোধন করা হয়েছে। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকমের (প্রা.) ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আলমগীর, গ্রামীনফোনের কমার্সিয়াল ডিভিসনের এম৪ডি ও ডিভাইসের ডেপুটি ডিরেক্টর রভিন্দর পারাশার, হেড অব ডিভাইস সরদার শওকত আলী।
সেরা স্ক্রিন প্রযুক্তি সমৃদ্ধ থ্রিডি কার্ভড ডিসপ্লে, কম আলোতে উচ্চমান সম্পন্ন ফটো ও ভিডিও এর জন্য লো অ্যাপারচার সমৃদ্ধ ডুয়েল পিক্সেল ক্যামেরা, দ্রæত ও ওয়ারলেস চার্জিং এর সর্বশেষ প্রযুক্তি, বাড়তি মেমরি ব্যবহারের সুবিধা এবং অসাধারণ শক্তিশালী প্রসেসরের সঙ্গে অনন্য স্টাইলের আউটলুক নিয়ে বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ।
প্রথমবারের মত এবারই কোনো স্মার্টফোন নিয়ে এসেছে ঠঁষশধহ অচও প্রযুক্তি। যার মাধ্যমে কোনো ধরনের ল্যাগ টাইম সমস্যা ছাড়াই সবচেয়ে বাস্তব সম্মতভাবে মোবাইল গেম খেলা সম্ভব। এই নতুন স্মার্টফোনে রয়েছে কাস্টম প্রসেসর, শক্তিশালী এচট এবং খচউউজ৪ ৪ জিবি র‌্যাম, যা স্মুথ পারফরমেন্স এবং অবিশ্বাস্য গতি নিশ্চিত করে। ফলে ব্যবহারকারীরা দ্রæততর সমন্বিত মাল্টি টাস্কিং এবং সিনারজি তৈরির সুবিধা পাবেন। স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ এর প্রতিটি নিখুঁত পরিপুর্ণ ফিচার ছাড়াও এটিতে রয়েছে ৫.৫’’ ছঐউ সুপার অ্যামোলেড স্ক্রিন, অলয়েজ অন ডিসপ্লে (এওডি) ফিচার, পানি ও ধুলা রোধের জন্য আইপি৬৮ সার্টিফিকেশন এবং অত্যাধুনিক ডিজাইন।
স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী বলেন, ‘স্যামসাং প্রতিশ্রæতিবদ্ধ হয়ে নির্ভীকতার সঙ্গে নতুন উদ্ভাবনের সাথে সামনে এগিয়ে যাচ্ছে। স্যামসাং এস৭ এজ বাজারে আসার মাধ্যমে আবারও তারই প্রতিফল ঘটল। আমরা আশা করি, আমাদের অদম্য উদ্ভাবন গ্রাহকদের সব ধরনের চাহিদাকে পুরণ করতে সক্ষম হবে।’-বিজ্ঞপ্তি।

 

 

 


** [প্রতি মুহুর্তের খবর পেতে facebook.com/prohornewscom/ক্লিক করে আমাদের ফেসবুক পেজে Like দিন, অ্যাক্টিভ থাকুন সারাক্ষণ। পোস্টটি ফেসবুকে শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন]
 
 

প্রহরনিউজ/করপোরেট সংবাদ/তামান্না/২৮ ফেব্রুয়ারি ২০১৬