শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ১২:৫০ am
ই-ক্যাবের সদস্য হলো চালডাল
বৃহস্পতিবার ২৮ এপ্রিল ২০১৬ , ৯:৩৬ pm
chaldal and ecab (1)

ঢাকা : ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব)-এর সদস্য হয়েছে দেশের অন্যতম জনপ্রিয় ই-কমার্স প্রতিষ্ঠান চালডাল ডট কম (Chaldal.com)। ই-ক্যাবের ৪৪৪তম সদস্য হিসেবে এই অ্যাসোসিয়েশনের সাথে যুক্ত হলো চালডাল। চালডালের কো-ফাউন্ডার এবং চিফ অপারেটিং অফিসার জিয়া আশরাফ ই-ক্যাবের সদস্য ফরম পূরণ করে আনুষ্ঠানিকতা পূর্ণ করেন। ই-ক্যাবের অফিসে এ সময় উপস্থিত ছিলেন ই-ক্যাবের সভাপতি রাজিব আহমেদ, ই-ক্যাবের সদস্য ওমর শরীফ, নেয়ামত উল্লাহ মোহন এবং চালডালের প্রধান জনসংযোগ কর্মকর্তা আহসান রনি।
ই-ক্যাবের সভাপতি রাজিব আহমেদ বলেন,"দেশের বিশেষ করে ঢাকা শহরে সাধারণ মানুষের মধ্যে ই-কমার্সকে ছড়িয়ে দেবার ব্যাপারে চালডালের প্রচেষ্টাকে আমি সব সময় স্বাগত জানাই। আশা করি তারা আরও এগিয়ে যাবে। চালডাল ও ই-ক্যাব একসাথে এদেশের ই-কমার্সকে এগিয়ে নেওয়ার নানা উদ্যোগে অংশ নেবে।"
চালডালের চিফ অপারেটিং অফিসার জিয়া আশরাফ বলেন,"দেশের ই-কমার্স ইন্ডাস্ট্রির উন্নয়নে ই-ক্যাবের বিভিন্ন উদ্যোগ প্রশংসার দাবি রাখে। কিছুদিন হলো আমরা ই-ক্যাবের সদস্য হওয়া নিয়ে আলোচনা করছিলাম। অবশেষে সদস্য হওয়ার আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়াতে আমরা আনন্দিত। আশা করি ই-কমার্সকে এগিয়ে নিতে ই-ক্যাবের নানা কার্যক্রম অব্যহত থাকবে।"-বিজ্ঞপ্তি।

 

 


** [প্রতি মুহুর্তের খবর পেতে facebook.com/prohornewscomক্লিক করে আমাদের ফেসবুক পেজে Like দিন, অ্যাক্টিভ থাকুন সারাক্ষণ। পোস্টটি ফেসবুকে শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন]
 

 
প্রহরনিউজ/করপোরেট সংবাদ/তামান্না/২৮ এপ্রিল ২০১৬