শনিবার ২৫ নভেম্বর ২০১৭ || সময়- ২:৩৩ pm
ওয়ালটন এলইডি লাইট কারখানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী
শনিবার ১০ সেপ্টেম্বর ২০১৬ , ৪:২৯ pm
3W0A2208

নিজস্ব প্রতিবেদক
ঢাকা :
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ‘ওয়ালটন বাংলাদেশের মানুষের হৃদয় জয় করেছে। ওয়ালটনকে যতই দেখি বিস্মিত হই। তাদের প্রতিটি পণ্যই মান সম্পন্ন। গবেষণা ও উন্নয়নে বিনিয়োগ বাড়ানোর কারণেই তারা দ্রততম সময়ে শিল্প বিপ্লব ঘটিয়েছে। বিভিন্ন দেশে ওয়ালটন পণ্য রপ্তানি হচ্ছে- যা দেশের জন্য গর্বের বিষয়।’
মন্ত্রী আজ শনিবার গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন মাইক্রো-টেক করপোরেশনে এলইডি লাইট উৎপাদন কারখানা উদ্বোধনের পর সাংবাদিকদের এসব কথা বলেন। 
এলইডি লাইট বিদেশ থেকে আমদানিতে যে পরিমান শুল্ক দিতে হয়, তার চেয়ে অনেক বেশি শুল্ক দিতে হয় এ শিল্পের কাঁচামাল আমদানিতে। এ বিষয়ে সাংবাদিকরা দৃষ্টি আকর্ষণ করলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বর্তমান সরকার শিল্পবান্ধব। দেশের উন্নয়নে সম্ভব সব কিছুই সরকার করবে। তিনি বলেন, উদ্যোক্তা এবং সরকার একসঙ্গে বসলে এ ধরনের সমাধান হবে। 
তিনি আরো বলেন, মানুষের চাহিদা ও রুচি সম্পর্কে ওয়ালটন ভালো বুঝে। সে অনুযায়ী বিশ্বমানের পণ্য মানুষের কাছে পৌছে দিয়ে দেশে বাজারে শক্ত অবস্থান তৈরি করছে। প্রতি মাসেই তাদের নতুন নতুন পণ্য বাজারে আসছে। 
শনিবার সকালে স্বরাষ্ট্রমন্ত্রী ওয়ালটন কারখানায় পৌঁছলে তাকে স্বাগত জানান ওয়ালটনের উর্ধতন কর্মকর্তারা। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক এসএম শামসুল আলম, পরিচালক এসএম রেজাউল আলম, তাহমিনা আফরোজ, নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর লে. কর্নেল (অব.) এমএ কাদের, অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমূখ। 
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান ওয়ালটনের কর্পোরেট ডক্যুমেন্টারি উপভোগ করেন। তিনি ওয়ালটনের প্রোডাক্ট ডিসপ্লে সেন্টার পরিদর্শন করেন। এরপর মন্ত্রী ওয়ালটন মাইক্রোটেক কারখানা কমপ্লেক্সে এলইডি লাইট তৈরির কারখানা উদ্বোধন করেন। এছাড়াও, টেলিভিশন প্যানেল এ্যাসেম্বলী লাইন, এসএমটি (সারফেস মাউন্ট টেকনোলজী) লাইন, টেলিভিশন উৎপাদন ইউনিট, ফাউন্ড্রি এন্ড কাস্টিং  প্রজেক্ট, রেফ্রিজারেটর উৎপাদন ইউনিট, মোল্ড এন্ড ডাই সেকশন এবং অন্যান্য হোম ও  ইলেকট্রিক্যাল এ্যাপ্লায়েন্সের উৎপাদন প্রক্রিয়া সরেজমিন পর্যবেক্ষণ করেন।

 


** [প্রতি মুহুর্তের খবর পেতে facebook.com/prohornewscom/ক্লিক করে আমাদের ফেসবুক পেজে Like দিন, অ্যাক্টিভ থাকুন সারাক্ষণ। পোস্টটি ফেসবুকে শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন]
 
 

প্রহরনিউজ/করপোরেট সংবাদ/তামান্ন/১০ সেপ্টেম্বর, ২০১৬