শনিবার ২৫ নভেম্বর ২০১৭ || সময়- ২:৩২ pm
বিপুল আনন্দ-উচ্ছ্বাসে রাজধানীতে ইংরেজি বর্ষবরণ
রবিবার ১ জানুয়ারী ২০১৭ , ২:০৩ am
টিএসসিতে বর্ষবরণ

ঢাকা : বিপুল আনন্দ-উচ্ছ্বাসে নতুন ইংরেজি বর্ষকে বরণ করছে রাজধানীবাসী। বরাবরের মতো এবারো রাজধানীতে বর্ষবরণের কেন্দ্রস্থল ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা। রাত ১২টা ১মিনিট বাজতেই তরুণ-তরুণীরা নেচে-গেয়ে বর্ষবরণের উৎসবে অংশ নেয়।
ক্যাম্পাসে বহিরাগতদের প্রবেশ ঠেকাতে শনিবার বিকাল থেকে পুলিশ আইডি কার্ড চেক করে ভিতরে প্রবেশ করতে দেয়।তবে, অনেকেই দুপুরের আগেই ক্যাম্পাসে ঢুকে পড়েন এবং বর্ষবরণের উৎসবে শামিল হন।
রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি এলাকায় তারুণ্যের উচ্ছ্বাসের সঙ্গে চলছে আগুনের খেলাও। কাউকে দেখা যায় আতশবাজি ফোটাতে, অনেকে হাজির হন ঢোল আর খোল-জুরির ঝংকার নিয়ে।
এদিকে, বর্ষবরণের উৎসবকে কেন্দ্র করে যেন কোনো ধরনের বিশৃঙ্খলা না হয়, সেজন্য রাজধানীতে বিপুল সংখ্যক র্যাব ও পুলিশ সদস্য সক্রিয় রয়েছে।
বিভিন্ন সড়কে বসানো হয়েছে চেকপোস্ট। গাড়িগুলো তল্লাশি করে দেখছে পুলিশ। বিকাল থেকেই তল্লাশির পাশাপাশি গাড়ির নম্বর লিখে রাখছে পুলিশ।
গুলশান-বনানী এলাকায় বিকেল ৪টার পর থেকে গুলশান-বনানী এলাকায় সব বিপনী বিতান বন্ধ হয়ে গেছে। সন্ধ্যার পর থেকে নিরাপত্তার ব্যবস্থা আরো জোরদার করা হয়।


** [প্রতি মুহুর্তের খবর পেতে facebook.com/prohornewscom/ক্লিক করে আমাদের ফেসবুক পেজে Like দিন, অ্যাক্টিভ থাকুন সারাক্ষণ। পোস্টটি ফেসবুকে শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন]
 
 
প্রহরনিউজ/সুখবর/এমএস/১ জানুয়ারি, ২০১৭