বুধবার ২০ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ১১:৩০ am
রাজধানীতে এপিবিএন-৫ এর অভিযানে তিন প্রতিষ্ঠানকে জেল ও জরিমানা
বৃহস্পতিবার ২০ জুলাই ২০১৭ , ৮:৩০ pm
5e27b1c7-08a9-c80f-1ee5-08d0ca0bc607_720x430

ঢাকা: রাজধানীর উত্তরা ও তুরাগ থানা এলাকায় বিপুল পরিমান ফেন্সিডিল, ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেন এপিবিএন-৫ এর অপারেশনাল টীম এবং তিনটি প্রতিষ্ঠানকে  ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা ও ১ জনকে এক মাসের কারাদন্ড প্রদান করেন ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন।

এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান রুবেল ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান রুবেল জানান- বুধবার (১৯ই জুলাই ২০১৭) রাতে এপিবিএন-৫ এর অপারেশনাল টীম গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা পূর্ব থানার কসাইবাড়ী বাজার রেলগেইট হতে নুর মোহাম্মদ সেলিম (৩৫) নামক ফেন্সিডিল ব্যবসায়ী’কে ১৫ বোতল ফেন্সিডিল এবং তুরাগ থানার ১০ নং সেক্টরের রানাভোলা এলাকা হতে মোঃ কানন (৩৫) নামক ইয়াবা ব্যবসায়ীকে ১৯ পিস ইয়াবাসহ আটক করেন। আসামীদের জিজ্ঞাসাবাদে  জানা যায়- তারা দীর্ঘদিন ধরে মাদক বিক্রয় করে আসছে।

তিনি আরো জানান যে, বৃহস্পতিবার(২০ জুলাই ২০১৭) উত্তরা ৩নং সেক্টর এলাকায় “BFC” অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার তৈরী করে বিক্রয় করায় ব্যবস্থাপক মন্টু রায়’কে ৮০ হাজার টাকা জরিমানা, অবৈধভাবে ফুটপাতের উপর বাড়ী তৈরীর নিমার্ণ সামগ্রী রেখে জনসাধারণের চলাচলে বিঘ্ন সৃষ্টি করায় “DOM INNO Builders” প্রতিষ্ঠান’কে ২০ হাজার টাকা ও “প্রিমিয়াম করর্পোরেশন” প্রতিষ্ঠান’কে ২০ হাজার টাকা করে সর্বমোট ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা করেন এবং বিমান বন্দর রেলওয়ে ষ্টেশন সংলগ্ন সরকারী আদেশ অমান্য করে দন্ডবিধি আইনের ১৮৮ ধারা লঙ্ঘন করায় রোকন মিয়া নামক ব্যক্তিকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার।

“ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর মাদকদ্রব্য উদ্ধারসহ ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে” বলে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান রুবেল জানান।-বিজ্ঞপ্তি'র।