শনিবার ২৫ নভেম্বর ২০১৭ || সময়- ২:২৩ pm
বনশ্রী গৃহকর্মী হত্যা : বাড়ির মালিক রিমান্ডে
রবিবার ৬ আগস্ট ২০১৭ , ১:৩৩ pm
বাড়ির মালিক

প্রহরনিউজ, ঢাকা: রাজধানীর বনশ্রীতে গৃহকর্মী লাইলি বেগম (২৫) হত্যা মামলায় বাড়ির মালিক মুন্সী মঈনউদ্দিন ও দারোয়ান তোফাজ্জল হোসেন টিটুকে তিনদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

শনিবার ঢাকার মহানগর হাকিম এ কে এম মঈন উদ্দিন সিদ্দিকী এ আদেশ দেন।

ঢাকা মহানগর পুলিশের অপরাধ, তথ্য ও কৌঁসুলি বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খিলগাঁও থানার পুলিশ আজ আসামিদের ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে সাতদিন রিমান্ডে নেয়ার আবেদন করা হলে শুনানি শেষে বিচারক তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়া গ্রেপ্তার গৃহকর্ত্রী শাহনাজকে কারাগারে আটক রাখার আবেদন করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বলে জানান আনিসুর রহমান।

মামলার এজাহারে বলা হয়, গত ৪ আগস্ট দুপুরে মঈনউদ্দিনের বাসায় কাজ করতে গেলে তার ঘর থেকে লাইলি বেগমের লাশ উদ্ধার করা হয়। এই মৃত্যুকে হত্যা দাবি করে বনশ্রীর বাসিন্দারা ওই বাড়িতে হামলা চালায়, ইটপাটকেল ছোড়ে ও একটি গাড়িতে আগুন দেয়।

গত ৪ আগস্ট রাতে লাইলির স্বামী নজরুল ইসলামের বড় ভাই শহীদুল ইসলাম বাদী হয়ে গৃহকর্ত্রী শাহনাজসহ তিনজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

৫  আগস্ট ভোরে বনশ্রীর ৪ নম্বর রোডের নিজ বাড়ি থেকে গৃহকর্ত্রী শাহনাজকে গ্রেপ্তার করে পুলিশ। এরআগে শুক্রবার বিক্ষোভ চলাকালে বাকি দুইজনকে গ্রেপ্তার করা হয়।