শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ || সময়- ১১:১৫ pm
যমুনা নিউজ টোয়েন্টিফোর ডট কমের কার্যালয়ে হঠাৎ তালা
শনিবার ১৯ আগস্ট ২০১৭ , ১০:৫৫ am
jamunanews-Prohor.jpg

প্রহরনিউজ, ঢাকা: অনলাইন সংবাদমাধ্যম যমুনা নিউজ টোয়েন্টিফোর ডটকমের কার্যালয়ে হঠাৎ করেই তালা লাগিয়েছে কর্তৃপক্ষ। শুক্রবার সংবাদকর্মীরা অফিসে গিয়ে গেইটে তালা দেখতে পান।

যমুনা নিউজের একজন সংবাদকর্মী জাগো নিউজকে জানান, গত ১৩ আগস্ট ইন্টারনেট সংযোগ নেই বলে অফিস থেকে জানানো হয়। ১৪ তারিখ আইটি বিভাগ ওয়েবসাইট আপগ্রেড করার কথা বলে ১৫ আগস্ট পর্যন্ত অফিস বন্ধ রাখে। ১৭ আগস্ট অফিস খোলার কথা ছিল। আজ অফিসে গিয়ে দেখি তালা। পরে মোবাইলে অফিসের পক্ষ থেকে এক ক্ষুদেবার্তায় জানানো হয় সার্ভারে সমস্যা তাই এক মাসের জন্য অফিস বন্ধ।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক যমুনার আরেক সংবাদকর্মী জানান, বৃহস্পতিবার রাতে যমুনা নিউজের এডিটর ইন চিফ মেহবুবা আফতাব সাথী নিজেদের ক্লোজড ফেসবুক গ্রুপে লিখেছেন, আমার সম্পদ বিক্রি করে হলেও সবার পাওনা পরিশোধ করবো।

দীর্ঘদিন ধরে নিজেদের কার্যক্রম চালালেও ২০১৬ সালে নতুন কলেবরে শুরু হয় যমুনা নিউজ টোয়েন্টিফোর ডট কম। রাজধানীর কারওয়ান বাজারে বিএসইসি ভবনের ১১ তলায় তাদের অফিস। চলতি বছরের মার্চ মাসে পোর্টালের সম্পাদক ও প্রকাশক জাহাঙ্গীর আলম জনি ইন্তেকাল করার পর সম্পাদকের দায়িত্ব নেন মেহবুবা আফতাব সাথী।