শনিবার ২৫ নভেম্বর ২০১৭ || সময়- ২:২০ pm
সিরাজগঞ্জে যুবলীগের ২ নেতার বিরুদ্ধে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
বুধবার ২৩ আগস্ট ২০১৭ , ১:৫০ pm
ছাত্রীকে ধর্ষণে.jpg

প্রহরনিউজ, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে এসে ইউনিয়ন যুবলীগ নেতা মহির উদ্দিন (২৬) ও ওয়ার্ড যুবলীগ নেতা আনিসুর রহমান (২৬) এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। মহির উদ্দিন নওগাঁ ইউনিয়ন যুবলীগের তথ্য বিষয়ক সম্পাদক ও আনিসুর রহমান যুবলীগের ৬ নং ওয়ার্ডের সহ-সভাপতি বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার দড়িকাচিঁকাটা গ্রামের এক স্কুলছাত্রী সিরাজগঞ্জের তাড়াশে দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে এসে নওগাঁ ইউনিয়নের মহিষলুটির আঞ্চলিক সড়কের পাশে বিদ্যাধর এলাকায় গণধর্ষনের শিকার হন। খবর পেয়ে তাড়াশ থানার একদল টহল পুলিশ স্কুলছাত্রীকে উদ্ধার করেন।
ধর্ষণের শিকার স্কুলছাত্রীর স্বজনদের অভিযোগ, যুবলীগের ওই দুই নেতা তাকে ধর্ষণ করে।
তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর রহমান ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্তদের আটকে অভিযান চালানো হচ্ছে।
তাড়াশ থানার ইন্সপেক্টার (তদন্ত) ফজলে আশিক বলেন, ঘটনাটি যাচাই-বাছাই করা হচ্ছে। মেয়েটির স্বজনরা এসেছেন। এ ঘটনায় এখনও মামলা হয়নি।
তাড়াশের নঁওগা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হাই বলেন, 'নওগাঁ ইউনিয়ন যুবলীগের তথ্য বিষয়ক সম্পাদক এবং মহিষলুটি হাটের টোল উত্তোলনকারী মহির উদ্দিন ও যুবলীগের ৬ নং ওয়ার্ডের সহ-সভাপতি আনিস এ ঘটনার সাথে সম্পৃক্ত কি না, তা আমি এখনও অবগত নই। ধর্ষণের বিষয়টি পরস্পর শুনেছি।