বুধবার ২২ নভেম্বর ২০১৭ || সময়- ১০:৪০ am
আরেকটি ১/১১ হতে দেয়া হবে না : সেতুমন্ত্রী
বুধবার ২৩ আগস্ট ২০১৭ , ২:০০ pm
ওবায়দুল কাদের.jpg

প্রহরনিউজ, রাজনীতি: আরেকটি ১/১১ হতে দেওয়া হবে না মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সুপ্রিম কোর্টের রায়ের পর উসকানিমূলক বক্তব্য দিয়ে আরেকটি ১/১১ করতে চাইছে। কিন্তু এ স্বপ্ন বাস্তবায়িত হতে দেয়া হবে না।

আজ বুধবার দুপুরে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল এ মন্তব্য করেন।

জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে এই আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল বলেন, তারা হয়তো ভাবছে, হয়তো এই সরকারের রক্ষা নেই। 'যে সাপ নিয়ে খেলা শুরু করেছেন, সেই সাপের ছোবল থেকে রেহাই পাবেন না।' তারা ভেবেছে ময়ূরসিংহাসন তাদের জন্য অপেক্ষা করছে। কিন্তু তাদের দিবা-স্বপ্নের ফাঁপা বেলুন অচিরেই চুপসে যাবে।’

আওয়ামী লীগকে চরম মূল্য দিতে হবে—বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, 'চরম মূল্য আপনাদের দিতে হবে। উসকানিমূলক কথা বলে ঘোলা পানিতে মাছ শিকার করে আর ক্ষমতায় আসা যাবে না।'

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, আয়োজক সংগঠনের মহাসচিব মাহমুদ-উস সামাদ চৌধুরী।