শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ১২:৫৬ am
নাসরিনের সুইসাইড নোটে সানিকে দায়ী করে আত্মহত্যার চেষ্টা
শুক্রবার ২৫ আগস্ট ২০১৭ , ১১:৫১ pm
নাসরিন-সানি

প্রহরনিউজ, খেলা: জাতীয় দলের বাঁ-হাতি স্পিনার আরাফাত সানি ও তার কথিত স্ত্রী নাসরিন সুলাতানা ইস্যুতে জল কম ঘোলা হয়নি। তবে শেষ পর্যন্ত প্রমাণ মিলেছে আসলে নাসরিনকে বিয়েই করেননি সানি।

সে আর যাই হোক, সানিকে ফাঁসাতে গিয়ে উল্টো নিজেই ফেঁসে যাওয়ার উপক্রম নাসরিনের। তবে এবার অন্যরকম এলাহী কাণ্ড ঘটিয়ে সংবাদ পত্রের শিরোনাম হয়েছেন সানির কথিত স্ত্রী। অর্থাৎ বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা চেষ্টা করেছেন তিনি।  আর তাতেও ক্ষ্যান্ত হননি তিনি। লিখেছেন সুইসাইড নোট। যাতে লিখা ছিল, ‘আমার মৃত্যুর জন্য সানি দায়ী’।

নাসরিন সুলতানার চিরকুটে আরো লিখা ছিল, ‘আল্লাহর ওয়াস্তে দু’হাত জোড় করে তোমাদের অনুরোধ করছি, দয়া করে আমাকে হাসপাতালে নিও না। আল্লাহর দোহাই লাগে। দয়া করে আমাকে আমার মতো মরতে দাও। আমার জন্য অনেক জ্বালা নিয়েছো। মরার পর মাটি দিয়ে দিও, কিন্তু হাসপাতালে নিও না প্লিজ।

আমার আজকের অবস্থার জন্য সানি দায়ী। আল্লাহ্ যেন তাঁর বিচার করেন। আমার মৃত্যুর জন্য সানি দায়ী।’

শারমিন জানান বৃহস্পতিবার রাতে আরাফাত সানির সঙ্গে নাসরিনের ঝগড়া হয়, সকালে ঘুমের থেকে উঠে বারবার ডাকলেও সাড়া দিচ্ছিল না নাসরিন। এরপর তার পাশে আমরা ঘুমের ওষুধ ও একটি চিরকুট দেখতে পাই এবং তড়িগড়ি করে তাকে ধানমন্ডির একটি হাসপাতালে ভর্তি করানো হয়।

সর্বশেষ তথ্যমতে, নাসরিনকে আইসিইউতে রাখা হয়েছে। আরো ২৪ ঘণ্টা পর্যবেক্ষণের পর তার সম্পর্কে বলা যাবে।