শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ১২:৫৯ am
রানির বাড়িতে পুলিশী অভিযান!
সোমবার ২৮ আগস্ট ২০১৭ , ১২:১৩ am
Rani_360x187

প্রহরনিউজ, বিনোদন: খুব শিগগিরই যশরাজ ফিল্মের ‘হিচকি’ ছবির মধ্য দিয়ে প্রত্যাবর্তন ঘটছে বলিউড নায়িকা রানী মুখার্জির। এদিকে নিজের বাংলোর কাজ বেআইনিভাবে করার জন্য এ অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠিয়েছে দ্য বৃহনমুম্বই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)। জানা যায়, কর্পোরেশনের প্রতিনিধিরা সরজমিন তদন্ত করতে রানির বাড়িতে গেলেও তাদের ঢুকতে দেয়া হয়নি।

অবৈধভাবে বাড়ির নির্মাণ কাজ করায় আইনি নোটিশ পাঠানো হয়েছে রানীকে। বিভিন্ন প্রতিবেদনে বলা হচ্ছে, মুম্বইয়ের জুহুতে একটি বাংলো রয়েছে রানীর। বিএমসির অভিযোগ, অবৈধভাবে ওই বাড়ির নির্মাণ কাজ করা হচ্ছে। ২০১৫ সাল পর্যন্ত কাজ করার অনুমতি ছিল। কিন্তু তা পেরিয়ে যাওয়ার পরও ওই বাংলোর কাজ করে যাচ্ছেন এই নায়িকা।

এ জন্যই অভিযোগ করার পর আইনি নোটিশ পাঠানো হয়েছে বলিউডের এই অভিনেত্রীকে। বিষয়টি নিশ্চিত করে কে-ওয়েস্ট ওয়ার্ড অফিস অ্যাসিস্ট্যান্ট সিভিক কমিশনার প্রশান্ত ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, মুম্বই মিউনিসিপ্যাল করপোরেশন অ্যাক্টের ৪৮৮ ধারায় এই নোটিশ পাঠানো হয়। এটি পর্যবেক্ষণ করতে আগামী ৩০শে আগস্ট রানীর বাড়িতে যাবেন বলেও জানিয়েছেন তারা। অবশ্য রানীর পক্ষের লোকজন ঘটনার সত্যতা স্বীকার করেনি।

নির্মাণের জন্য প্রয়োজনীয় সার্টিফিকেট ২০১৪ সালেই নিয়ে নেয়া হয়েছিল বলে জানিয়েছেন তারা। তবে অনেকের মতে, এই বাড়ি নির্মাণকে ঘিরে অচিরেই আইনি ঝামেলায় পড়তে যাচ্ছেন রানী মুখার্জি।