বুধবার ২০ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ১১:২৭ am
কন্যা সন্তানের মা হলেন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস
শনিবার ২ সেপ্টেম্বর ২০১৭ , ১০:০৫ pm
সেরেনা উইলিয়ামস.jpgn

প্রহরনিউজ, খেলা: মা হলেন সেরেনা উইলিয়ামস। গতকাল‌ ফ্লোরিডায় কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ৩৬ বছর বয়সী এই টেনিস কিংবদন্তি সেরেনা উইলিয়ামস।
জানা গেছে, গত বুধবার ওয়েস্ট পালম বিচের সেন্ট মেরিস মেডিক্যাল সেন্টারে ভর্তি হয়েছিলেন সেরেনা। সেরেনার মা হওয়ার কথা টুইট করে প্রথম জানান তাঁর কোচ এবং বয়ফ্রেন্ড প্যাট্রিক মৌরাতগ্ল। তিনি বলেন, “আমি খুব খুশি। তোমার অনুভূতিটাও বুঝতে পারছি।”
ছোট বোন সেরেনার মা হওয়ার কথা জানার পর বেশ উৎফুল্ল বড় বোন ভেনাস। তিনি বলেন, “এই অনুভূতি শব্দ দিয়ে প্রকাশ করা যায় না। আমি খুবই উত্তেজিত।”
সেরেনাকে শুভেচ্ছা জানিয়েছেন টেনিস কোর্টের সতীর্থরাও। উইম্বলডন চ্যাম্পিয়ন গারবিনে মুগুরুজা মজার ছলে বলেন, “কন্যা সন্তান? দারুণ ব্যাপার। তবে আশা করি সে টেনিস খেলবে না।”

রাফায়েল নাদাল টুইটে লেখেন, “তোমায় অনেক শুভেচ্ছা সেরেনা। দারুণ খুশির খবর।” সেরেনাকে শুভেচ্ছা জানিয়ে টুইটারে একটি ভিডিও পোস্ট করা হয়েছে ইউএস ওপেনের পক্ষ থেকে।
চলতি বছরের জানুয়ারিতে শেষ বার কোর্টে দেখা যায় সেরেনাকে। অস্ট্রেলিয়ান ওপেনে খেলেছিলেন এই টেনিস তারকা। শুধু কোর্টেই নামেননি, সপ্তম অস্ট্রেলিয়ান ওপেন জিতে ভেঙেছিলেন স্টেফি গ্রাফের রেকর্ড। তারপর থেকে আর কোর্টে দেখা যায়নি তাঁকে। গত এপ্রিলে নিজের অন্তঃস্বত্ত্বা হওয়ার কথা জানিয়ে বেবিবাম্পের একটি ছবি পোস্ট করেছিলেন টেনিস সুপারস্টার সেরেনা উইলিয়ামস। সূত্র: আনন্দবাজার পত্রিকা।