শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ১২:৫৮ am
একা থাকা খুব কঠিন : অ্যাঞ্জেলিনা জোলি
বুধবার ৬ সেপ্টেম্বর ২০১৭ , ২:৫২ pm
অ্যাঞ্জেলিনা জোলি

প্রহরনিউজ বিনোদন: হলিউড অভিনেতা ব্যাডপিটের সঙ্গে বিচ্ছেদ হয়েছে প্রায় এক বছর হলো। এখনও পর্যন্ত সময় ভালো যাচ্ছে না অ্যাঞ্জেলিনা জোলির। তার মতে, একা থাকা খুব কঠিন।

সম্পর্কচ্ছেদের পরের সময়টা কেমন কেটেছে এবং তার মনের অবস্থা কেমন ছিলো সেটাই জানালেন ৪২ বছর বয়সী এই অভিনেত্রী।

সানডে টেলিগ্রাফকে জোলি বলেন, পিটের সাথে এক যুগের সম্পর্ক শেষ হওয়ার পরের সময়টা তার জন্য দুর্গম ছিলো। আর আবেগের কথা বললে বছরটা ছিল খুবই জটিল এক সময়।

২০১৬ সালের সেপ্টেম্বর মাসেই তারা ঘোষণা দিয়ে বিচ্ছেদ ঘটিয়েছিলেন। সাক্ষাৎকারে জোলি বলেন, ‘আমি একাকীত্ব মোটেও পছন্দ করি না। এ রকম কিছু আমি চাইও না। এটা কোনো ভালো ব্যাপারও নয়। একা থাকা খুব কঠিন।’

জোলি স্তন ক্যান্সার এড়ানোর জন্য ২০১৩ সালে ম্যাসটেকটোমি (স্তন অপসারণ) করান। এরপর ২০১৫ সালে অস্ত্রোপচারের মাধ্যমে তার ডিম্বাশয়ও অপসারণ করা হয়। ভ্যানিটি ফেয়ার-এর সঙ্গে এক সাক্ষাৎকারে জোলি বলেছিলেন, তিনি বেলস পালসি (মুখের এক অংশ অবশ হয়ে যাওয়া) রোগেও ভুগছেন।

সাক্ষাৎকারটি নেয়া হয় জোলি পরিচালিত ফার্স্ট দে কিল্ড মাই ফাদার ছবির প্রিমিয়ারের সময়। তিনি বলেন, সামনে অনেকটা সময় তিনি কোনো ছবিতে অভিনয় বা কোনো ছবি পরিচালনা করবেন না। এখন সন্তানদের সময় দেয়ার কথাই তিনি ভাবছেন।

হলিউড তারকা জোলি আর পিট মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ ছবিতে অভিনয়ের সময় পরস্পরের সংস্পর্শে আসেন। তারা একসাথে ছিলেন ১২ বছর, এরপর ছিল তাদের বিবাহিত জীবনের দুই বছর। তাদের পরিবারে নিজেদের ও দত্তক নেয়া মোট ছয় সন্তান রয়েছে। লস অ্যাঞ্জেলেসে ২ কোটি ৫০ লাখ ডলারে কেনা একটি বাড়িতে সন্তানেরা থাকে।


সূত্র: ফক্স নিউজ এন্টারটেইনমেন্ট।