সোমবার ২৫ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ৬:৪৯ am
দেব-কোয়েলের রসায়ন
রবিবার ১০ সেপ্টেম্বর ২০১৭ , ৩:২১ pm
Dev-koel.jpg

প্রহরনিউজ, বিনোদন: ‘এতদিন আমরা শুধু প্রেমিক-প্রেমিকাই ছিলাম। কিন্তু এবারের সম্পর্কটায় মাধুর্য বেশি। আমাদের রসায়নটা আগের চেয়ে অনেক বেশি পরিণত। সেটি অন্য রকমের মজা।’ -দেবকে নিয়ে কথাগুলো বলছিলেন টালিগঞ্জের নায়িকা কোয়েল মল্লিক।

দীর্ঘ দুই বছর পর এবারের পুজোয় কোয়েলের ছবি রিলিজ হচ্ছে। শুধু তাই নয়; পুরনো দেব-কোয়েল এই ছবিতেই জুটি হয়ে ফিরছেন। তবে সিনেমায় দেব-রুক্মিণীর রসায়নও দেখা যাবে।

কোয়েল বলেন, ‘চার বছর আগে পুজোয় আমার আর দেবের ছবি মুক্তি পেয়েছিল, আর সেটি ব্লকবাস্টার হয়েছিল। এবারও সেই জুটি! ’

এবার পুজোয় কোয়েলের বেশ কয়েকটি ছবি মুক্তি পাচ্ছে। এর মধ্যে ‘ককপিট’ ছবিটি অন্যতম। ছবিটিতে দেব আর কোয়েলের খোলামেলা রসায়ন রয়েছে। ‘ককপিট’ টিজারে ইতিমধ্যেই ইউটিউবে ঝড় তুলেছে।

চার বছর আগের দেব-কোয়েলের রসায়ন হয়েছিল।

এ বিষয়ে কোয়েল বলেন, ‘দর্শকের ভালোবাসার জন্যই আমাদের দুজনের এতগুলো ব্লকবাস্টার হয়েছে। আশা করছি, এবারও তাদের ভালো লাগবে। তবে আমাদের রসায়নটা আগের চেয়ে অনেক বেশি পরিণত। এই প্রথম আমি আর দেব স্বামী-স্ত্রীর ভূমিকায়। এতদিন শুধু প্রেমিক-প্রেমিকাই ছিলাম। সেটি অন্য রকমের মজা। কিন্তু এবারের সম্পর্কটায় মাধুর্য বেশি।’

দেব-রুক্মিণীর জুটি প্রসঙ্গে কোয়েল বলেন, ‘রুক্মিণীকে আমি অনেক দিন ধরে চিনি। ও লম্বা রেসের ঘোড়া। দেব-কোয়েলের জুটিটা আমি খুব একটা বুঝি না! দেব-রুক্মিণীর জুটিটা আমার ব্যক্তিগতভাবে খুব ফ্রেশ একটা জুটি মনে হয়।’