মঙ্গলবার ২৩ জানুয়ারী ২০১৮ || সময়- ২:৫৮ pm
খাদ্য নিরাপত্তা নিয়ে কাজ করবে ব্র্যান্ড বী
সোমবার ১৬ অক্টোবর ২০১৭ , ২:৩৩ pm
We Demand Safe Food_2017-10-16_News Release_Photo-2.jpg

ঢাকা: ‘নিরাপদ খাদ্য চাই - We Demand Safe Food প্রতিপাদ্য নিয়ে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করার ঘোষণা দিয়েছে ইন্টিগ্রেটেড মার্কেটিং ও কমিউনিকেশনস এজেন্সি ‘ব্র্যান্ড বী কমিউনিকেশনস লিমিটেড’। সমাজ, মানুষ ও জীবনের প্রতি দায়বদ্ধতা থেকে প্রতিষ্ঠানটির কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি (সিএসআর) কার্যক্রমের অধীনে এমন উদ্যোগ নেয়া হয়েছে বলে জানায় প্রতিষ্ঠানটির প্রতিনিধিরা। ১৬ অক্টোবর ২০১৭ সোমবার বিশ্ব খাদ্য দিবসে ঢাকাস্থ প্রতিষ্ঠানটির কর্পোরেট কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ব্র্যান্ড বী কমিউনিকেশনস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও চিফ অপারেশনস অফিসার এস. এম. মশিউর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারনেট সোসাইটি ঢাকা চ্যাপ্টারের সাধারণ সম্পাদক মোহাম্মদ কাওছার উদ্দীন। ‘নিরাপদ খাদ্য চাই - We Demand Safe Food উদ্যোগ নিয়ে ব্র্যান্ড বী’র ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন প্রতিষ্ঠানটির ডিরেক্টর ও ক্লায়েন্ট সার্ভিস লিড এস. এম. মেহেদী হাসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিবিএসএস-এর ডিরেক্টর মো. ফয়জুল্লাহ জিন্নাহ। বিশ্ব খাদ্য দিবস ২০১৭ ও এমন উদ্যোগ সম্পর্কে বিবৃতি দেন ব্র্যান্ড বী কমিউনিকেশনস লিমিটেডের চেয়ারম্যান মো. কামরুজ্জামান পলাশ এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ব্র্যান্ড অফিসার মো. মাহমুদুল হাসান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, উৎপাদনের জায়গা থেকে শুরু করে খাবার টেবিল পর্যন্ত প্রতিটি ধাপে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে হবে। খাদ্য উৎপাদনের সঙ্গে সংশ্লিষ্ট সবার জন্য পর্যাপ্ত প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে। নিরাপদ খাদ্য নিশ্চিত করতে গড়ে তুলতে হবে সামাজিক আন্দোলন।

বক্তারা আরো বলেন, খাদ্য উৎপাদনে যেমন সতর্ক থাকতে হবে, তেমনি খাদ্যে ভেজাল ও দূষণ প্রতিরোধ করতে হবে। ভেজাল ও দূষণকারীদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেয়ার পাশাপাশি তাদের মাঝে সচেতনতা সৃষ্টিতেও কাজ করতে হবে। খাদ্য উৎপাদন ও সরবরাহকারীদের পাশাপাশি ভোক্তাদেরও এ বিষয়ে সচেতন হওয়া অত্যাবশ্যক।

সকলের অংশগ্রহণে নিরাপদ খাদ্য নিশ্চিত হবে - এমনটাই আশাবাদ ব্যক্ত করেন অনুষ্ঠানে উপস্থিত সবাই।


‘নিরাপদ খাদ্য চাই - We Demand Safe Food সম্পর্কে
‘নিরাপদ খাদ্য চাই - ডব উবসধহফ ঝধভব ঋড়ড়ফ’ ব্র্যান্ড বী কমিউনিকেশনস লিমিটেডের একটি সিএসআর উদ্যোগ। উৎপাদনের জায়গা থেকে শুরু করে খাবার টেবিল পর্যন্ত প্রতিটি ধাপে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে গণসচেতনতা সৃষ্টি ও কমিউনিটি প্রেসার গ্রæপ তৈরিতে কাজ করবে উদ্যোগটি।

‘ব্র্যান্ড বী কমিউনিকেশনস লিমিটেড’ সম্পর্কে
‘ব্র্যান্ড বী কমিউনিকেশনস লিমিটেড’ একটি ইন্টিগ্রেটেড মার্কেটিং ও কমিউনিকেশনস এজেন্সি যারা ৩৬০ ডিগ্রি মার্কেটিং সলিউশন নিয়ে কাজ করে। এজেন্সি হিসেবে দীর্ঘদিন ধরে সাফল্য ও সুনামের সাথে দেশ-বিদেশের অনেক প্রতিষ্ঠানের কাজ করে যাচ্ছে ব্র্যান্ড বী। ঢাকা হেডকোয়ার্টার ভিত্তিক প্রতিষ্ঠানটির কাজের আওতার মধ্যে রয়েছে ব্র্যান্ড ম্যানেজমেন্ট, বিজ্ঞাপন, ইভেন্ট ম্যানেজমেন্ট, এ্যাক্টিভেশন, এক্সিবিশন, মিডিয়া ও জনসংযোগ, মার্কেটিং ও সেলস প্রোমোশন, ব্র্যান্ডিং ও পজিশনিং, রিসার্চ ও কনসালটেন্সি, ডিজাইন ও প্রিন্টিং, কর্পোরেট আইডেন্টিটি ম্যাটেরিয়ালস, ইন্টেরিয়র ও এক্সটেরিয়র, অফিস সাপ্লাই ও প্রোমোশনাল সাপোর্ট, অপারেশনস, ট্রেনিং ও ডেভেলপমেন্ট, ডিজিটাল ও সোশ্যাল মিডিয়া মার্কেটিং, পিকনিক ও আউটডোর ইভেন্ট, মেডিকেল ইভেন্ট, ভেন্যু ফাইন্ডিং, ক্যাটারিং সার্ভিস ও ইভেন্ট সরঞ্জামাদি সরবরাহ। ‘নিরাপদ খাদ্য চাই - We Demand Safe Food প্রতিপাদ্য নিয়ে সিএসআর উদ্যোগ নিয়েছে ব্র্যান্ড বী।