মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭ || সময়- ২:১৮ am
লক্ষ্মীপুরে জেলা কৃষকলীগের বিরুদ্ধে ঝাড়ু মিছিল
রবিবার ১২ নভেম্বর ২০১৭ , ৪:৫৯ pm
received

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর: ব্যাপক অনিয়ম-দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগে লক্ষ্মীপুর জেলা কৃষকলীগের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল করেছে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা।আজ শহরের মহিলা কলেজের সামনে থেকে ঝাড়ু মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উত্তর তেমুহনী গিয়ে মিছিলটি শেষে হয়।

বিভিন্ন সম্মেলন কেন্দ্রীক অনৈতিক ভাবে ব্যাপক চাঁদাবাজি, অর্থ আত্মসাত ও পদ বাণিঝ্য এবং অসাংগঠনিক কার্যকলাপের জড়িত থাকার অভিযোগ এনে জেলা কৃষকলীগের সভাপতি ওমর হোসাইন ভুলু ও সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা’র বিরুদ্ধে ঝাড়ু– মিছিল করে সদর উপজেলা কৃষকলীগ। এ সময় সদর উপজেলা কৃষকলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ঝাড়ু– মিছিল থেকে সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেয়া হয়।

এ বিষয়ে কৃষকলীগের জেলা সভাপতি ওমর হোসাইন ভুলু জানান, প্রত্যেক  সংগঠনে অন্তঃকোন্দাল আছে, তাই আমাদের সংগঠনে অন্তঃকেন্দাল থাকলে সেটা ঠিক হয়ে যাবে বলে তিনি জানান।

অপর দিকে জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা জানান, কেউ যদি দলের দায়িত্ব থেকে বিশৃঙ্খল করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেয়া হবে জানান।