বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর ২০১৭ || সময়- ১:২৮ am
অবশেষে বাগদানের ঘোষণা দিলেন হ্যারি-মার্কেল
সোমবার ২৭ নভেম্বর ২০১৭ , ৭:২৪ pm
Prince-Harry_288x196

প্রহরনিউজ, নারী: দীর্ঘদিন মেগান মার্কলের সঙ্গে চুটিয়ে প্রেমের পর এবার বিয়ে বন্ধনে আবদ্ধ হওয়ার ঘোষণা দিলেন ব্রিটিশ প্রিন্স হ্যারি। সোমবার ব্রিটিশ রাজ পরিবারের একটি সূত্র থেকে বলা হয়, প্রিন্স হ্যারি তার বান্ধবী মার্কেলকে বিয়ে করতে যাচ্ছেন। যদিও গত কয়েক মাস ধরে এ বিষয়ে গুজব ছড়ানো হয়েছিল যে তারা ইতোমধ্যে গাটছড়া বেঁধে দাম্পত্য জীবন শুরু করে দিয়েছেন। ৩৩ বছর বয়সী প্রিন্স হ্যারির তিন বছরের বড় মার্কিন অভিনেত্রী মার্কল (৩৬)। চলতি সেপ্টেম্বরে তাদের প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসে।

ব্রিটিশ রাজপরিবারের সিংহাসনে পঞ্চম ভাবি রাজা হ্যারি ২০১৮ সালের বসন্তে মার্কেলকে বিয়ে করে এই আলোচিত যুগল লন্ডনের নোটিংহাম কটেজের কেনসিংটন প্যালেসে বসবাস শুরু করবেন। হ্যারির ঘনিষ্টদের বরাত দিয়ে জানানো হয়, প্রিন্স হ্যারি ইতোমধ্যে মার্কেলের বাবা মায়ের কাছ থেকে আশির্বাদ পেয়েছেন। একইসাথে হ্যারির ভাই প্রিন্স উইলিয়াম ও তার অন্তঃস্বত্তা স্ত্রী কেট তাদেরকে স্বাগতম জানিয়েছেন।

৩৬ বছর বয়সী অভিনেত্রী মার্কেল ক্যালিফোর্নিয়ার বেড়ে উঠেছেন। মেগান একজন নিয়মিত অভিনেত্রী। সব মিলিয়ে তিনি ব্রিটেনের রাজপরিবারে নতুন একটি বিস্ময় যোগ করতে যাচ্ছেন।

ডিউক অব এডিনবার্গ ও ব্রিটিশ রানী রাজ পরিবারের নতুন এ দম্পতির জন্য আনন্দ প্রকাশ করেছেন। একই সঙ্গে তাদের সুখী দাম্পত্য কামনা করেন তিনি। বাকিংহাম প্যালেসের এক মুখপাত্র এ তথ্য জানিয়েছেন।