বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর ২০১৭ || সময়- ১:৩৬ am
পল্লবীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত
রবিবার ৩ ডিসেম্বর ২০১৭ , ১০:৩০ am
DSC_4532

ঢাকা: গতকাল পল্লবীস্থ মাদ্রাসা ক্যাম্পে ঈদে মিলাদুন্নবী (সাঃ)উপলক্ষে শাহ রিয়াজ আহমাদ আশরাফী ফাউন্ডেশন এক বিশাল র‌্যালি বের করেন। র‌্যালিটি মিরপুরের বিভিন্ন অলিগলি প্রদর্শন করে মিরপুর হযরত শাহ আলী মাজারে গিয়ে শেষ হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ  ইমাম হাসান বলেন-১২ রবিউল আউয়াল আরবের পবিত্র মক্কা নগরীতে মহানবী হজরত মুহাম্মদ (সা.) জন্ম নেন। ৬৩ বছর পর একই দিনে তিনি ইহলোক ত্যাগ করেন। তাই মুসলিম উম্মাহর জন্য এ দিনটি যেমন আনন্দের, তেমনি শোকের।

আইয়ামে জাহেলিয়াতের অন্ধকার দূর করে তৌহিদের মহান বাণী নিয়ে এসেছিলেন এই মহামানব। প্রচার করেছেন শান্তির ধর্ম ইসলাম। তাঁর আবির্ভাব এবং ইসলামের শান্তির ললিত বাণীর প্রচার সারা বিশ্বে আলোড়ন সৃষ্টি করে।

ইসলাম ধর্মমতে, সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব হজরত মুহাম্মদ (সা.) নবুয়তের সিলসিলায় শেষ নবী। তার জন্ম ও ওফাত দিবস ১২ রবিউল আউয়াল মুসলমানদের কাছে এক পবিত্র দিন।

মুসলমান সম্প্রদায় দিনটি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) হিসেবে পালন করেন। র‌্যালিতে উপস্থিত ছিলেন মোস্তাফিজুর রহমান সুমন, বাংলাদেশ মোবাইল ফোন রির্চাজ ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি আমিনুল ইসলাম বুলু, রুহুল আমিন আশরাফী, ইব্রাহীম হাসান মিঠু, মোঃ নুর ইসলাম, মোঃ ইরফান, খলিল ওর্য়াশী, শাহ নেওয়াজ, মোঃ রাজ, খোরশেদ আলম, মাসুদ উদ্দিন,  উদয় আশরাফী, মোঃ মুরাদ, মোঃ আকতার, মোঃ রনি প্রমুখ।