রবিবার ২১ জানুয়ারী ২০১৮ || সময়- ১:৫৭ am
ভাতিজাকে নিজ দল থেকে বহিষ্কার করলেন এরশাদ
শুক্রবার ৮ ডিসেম্বর ২০১৭ , ৭:১৯ pm
Ershad_288x159

প্রহরনিউজ, রংপুর: জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বিদেশ থেকে ফিরেই ভাতিজা আসিফ শাহরিয়ারকে দল থেকে বহিষ্কার করেছেন। দলের নির্দেশ অমান্য ও দলীয় শৃঙ্খলা ভঙ্গে অভিযোগের আজ শুক্রবার জাপার চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এছাড়া রংপুরে জাপার একাধিক নেতাকর্মী এবিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় পার্টির দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং পার্টি চেয়ারম্যানের নির্দেশ ও সিদ্ধান্ত অমান্য করে আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আসিফ শাহরিয়ার মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় তাকে পার্টির প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও পদবী থেকে বহিষ্কার করা হয়েছে।

একই সঙ্গে পার্টির কোনো সদস্য আসিফ শাহরিয়ারের পক্ষে নির্বাচনী কাজে অংশগ্রহণ করলে তাকেও জাতীয় পার্টি থেকে বহিষ্কার করা হবে বলে জানানো হয়।

এর আগে রংপুর সিটি করপোরেশন নির্বাচনে নিজেকে মেয়র প্রার্থী ঘোষণা দেয়ায় আসিফকে চূড়ান্তভাবে সতর্ক করেন হুসেইন মুহম্মদ এরশাদ।

উল্লেখ্য, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন রংপুর মহানগর জাপা সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা।