রবিবার ২১ জানুয়ারী ২০১৮ || সময়- ১:৪৮ am
মির্জা ফখরুলেরও সন্দেহ বেগম জিয়ার অবৈধ সম্পদ: যুবলীগ চেয়ারম্যান
শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ৩:১২ pm
15-12-17-Jubo Leauge_Milad-8

প্রহরনিউজ, ঢাকা: আজ ঢাকা বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বাবা ফয়েজ আহম্মেদ চৌধুরীর মিলাদ ও স্মরন সভা অনুষ্ঠিত হয়। স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন-বেগম খালেদা জিয়া সৌদি, ডুবাইতে অবৈধ সম্পত্তির তদন্ত হওয়ার আগেই-সারা দুনিয়ায় তদন্ত করে ফেলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম সাহেব, তিনি বলেছেন সারা পৃথিবীতে তারা খোঁজ নিয়ে দেখেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তাঁর পরিবারের নামে বিদেশে যে সম্পদের কথা বলা হচ্ছে, সেই ধরনের সম্পদের কোন অস্তিত্বই নেই। এমন কি সৌদি আরবে এবং দুবাইতে যে প্রোর্পাটির কথা বলা হয়েছে, সে প্রোর্পাটি গুলোর কোন অস্তিত্ব নাই। এবং মির্জা সাহেব বলেছেন খুব দৃঢ়তার সহিত বলতে চাই এ ধরনে মিথ্যা সংবাদ তারা জনগণকে বিভ্রান্তি করার জন্য প্রচার করেছে। প্রশ্ন হচ্ছে কারা করছে এবং তা সৌদি আরব বা দুবাই কেন?
সব চাইতে চমৎকার বিষয় হচ্ছে বিএনপি মহা সচিব মির্জা ফখরুল ইসলাম সাহেবের-এ বক্তব্য আলোচনার খোরাক যুগিয়েছে, ফেসবুক সহ সামাজিক যোগাযোগ এর মাধ্যমে।
দুই-তিন দিনের মধ্যেই মির্জা ফখরুল সাহেবের বিশ^জুড়ে তদন্ত করে ফেলার তথ্য ঠাট্টা করে ফেসবুকে ষ্ট্যাটাস দিচ্ছেন অনেকেই। বাকায়েত নামে একজন লিখেছেন খুবই হাস্যকর ব্যাপার। মাত্র দুই-তিন দিনেই সারা বিশ^ খোঁজা হয়ে গেল!!! আমির নামে একজন লিখেছেন সুইস ব্যাংক, সৌদি আরব, দুবাই বাণিজ্য ছাড়া পৃথিবীর সব জায়গায় খোজা হয়েছে। এই তিন জায়গায় খুজলেই ফখরুল বরখাস্ত। আপনি যদি সম্পত্তির অস্তিত্ব পান তাহলে সঙ্গে সঙ্গেই আপনার পদের অস্তিত্ব থাকবে না।
আর একজন নীরব মজা করে লিখেছেন ফখরুল সাহেবের মনেও সন্দেহ জেগেছিল, যে ঘটনা সত্যি কি না। নয় ওনি আবার খোজ করতে গেলেন কেন? ডালমে কুছ তো কালা হ্যয়ই।
মনে রাখবেন মির্জা ফখরুল সাহেব-বিলিভ ইট অর নট আজকের সভ্যতায় পুরুষকে মাপা হয় ব্যাংকের ফিগার দিয়ে আর মেয়েদের মাপা হয় দেহের ফিগার দিয়ে।   

এ সময় আরো বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, ঢাকা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, যুগ্ম সম্পাদক মহি উদ্দিন আহম্মেদ মহি, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, শিক্ষা-প্রশিক্ষন সম্পাদক মিজানুল ইসলাম মিজু, মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আশরাফ তালুকদার, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আরিফুর রহমান টিটু, সভাপতিত্ব করেন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিন সহ সভাপতি মাইনউদ্দিন রানা, সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। কোরান খানি, মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন যুবলীগ ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা খলিলুর রহমান।