বুধবার ২৪ জানুয়ারী ২০১৮ || সময়- ২:৩৩ am
উত্তরে এনডিএমর প্রার্থী শাফিন আহমেদ
মঙ্গলবার ২৬ ডিসেম্বর ২০১৭ , ৯:০৪ pm
Shafin-Ahmed_288x194

প্রহরনিউজ, ঢাকা: দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড মাইলসের বেজ গিটারিস্ট ও প্রধান গায়ক শাফিন আহমেদ এবার ডিএনসিসি উপ-নির্বাচনে মেয়র প্রার্থী হলেন। ববি হাজ্জাজের দল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) থেকে প্রার্থী হচ্ছেন শাফিন।

আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ববি হাজ্জাজ তার দলের মেয়র প্রার্থী হিসেবে শাফিন আহমেদের নাম ঘোষণা করেন। সংবাদ সম্মলনে এসময় দলটির অন্যান্য নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে তফসিল ঘোষণা ও ফেব্রুয়ারির শেষ সপ্তাহে ভোট গ্রহণের প্রস্তুতি চলছে। এছাড়া ঢাকা উত্তরের সম্প্রসারিত সীমানায় গঠিত নতুন ১৮টি ওয়ার্ডে কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর এবং ঢাকা দক্ষিণের নতুন ১৮টি ওয়ার্ডে কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে ভোটের জন্য আলাদা তফসিল ঘোষণা করা হবে।

উল্লেখ্য গত ৩০ নভেম্বর লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনিসুল হক মারা যাওয়ায় ঢাকা উত্তর সিটির মেয়র পদ শূন্য হয়। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনিসুল ২০১৫ সালের ২৮ এপ্রিল বড় ব্যবধানে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হয়েছিলেন।