বুধবার ২৪ জানুয়ারী ২০১৮ || সময়- ২:৪২ am
আইপিএলে হাতুড়ির নিচে সাকিব
বৃহস্পতিবার ৪ জানুয়ারী ২০১৮ , ১:১৬ pm
Shakib_720x504

প্রহরনিউজ, খেলা: আইপিএলে হাতুড়ির নিচে সাকিব! শিরোনাম দেখে চমকে উঠেছেন নিশ্চিয়ই। আইপিএলে সাকিবকে ছেড়ে দিয়েছে কেকেআর। ৭ বছর ধরে কেকেআরে বাঁধা সাকিব এবার কেকেআর থেকে আলগা হতে যাচ্ছে। ২০১১ সাল থেকে কেকেআরে খেলছেন সাকিব। আর দেখা যাবে না কেকেআরের জার্সি গায়ে মাঠে সাকিবকে। সাত বছর পর সাকিবকে আবার যেতে হচ্ছে নিলামের হাতুড়ির নিচে।

২৭ ও ২৮ জানুয়ারি আইপিএলের নিলামে উঠতে আগ্রহ প্রকাশ করা বাংলাদেশের ৮ ক্রিকেটারের নাম কাল বিসিসিআইকে পাঠিয়েছে বিসিবি। যাঁদের মধ্যে আছে সাকিবের নামও। প্রতিবছরই আইপিএলের নিলামে বাংলাদেশের একাধিক খেলোয়াড়ের নাম উঠতে দেখা যায়। যদিও তাঁদের ভাগ্যের শিকে ছেঁড়ে কমই।

তবে নিলামে ওঠার এই ধারা থেকে দীর্ঘদিন মুক্ত ছিলেন সাকিব। প্রতিবারই তাঁকে ধরে রেখেছে কেকেআর। গতবারও সাকিবকে তাঁর ২ কোটি ৮০ লাখ রুপির দাম শোধ করে রেখে দিয়েছিল কলকাতা। এবার বিশ্বসেরা অলরাউন্ডারকে আর ধরে রাখবে না কেকেআর, আগে থেকেই অনুমান করা যাচ্ছিল। বিসিবির পাঠানো তালিকা বলে দিচ্ছে, সত্যিই কলকাতা আর ধরে রাখছে না সাকিবকে।

অবশ্য তাঁকে নিলাম থেকে কেনার সুযোগ আবারও থাকল কেকেআরের। তারা কিনবে কি না, নিলামে কত দূর পর্যন্ত যাবে সাকিবের জন্য, সেটাই দেখার।