বুধবার ২৪ জানুয়ারী ২০১৮ || সময়- ২:৩৬ am
যশোরে ঘুষের টাকাসহ মাদকদ্রব্যের উপপরিচালক গ্রেপ্তার
বৃহস্পতিবার ৪ জানুয়ারী ২০১৮ , ১২:০৩ am
Detention

প্রহরনিউজ, যশোর: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যশোরের উপপরিচালক নাজমুল কবিরকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এসময় তার অফিসের টেবিলের ড্রয়ার থেকে ঘুষের দুই লাখ টাকা উদ্ধার করা হয়।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) ঢাকা বিভাগীয় পরিচালক নাসিম আনোয়ার জানান, যশোর শহরের বাসিন্দা মহব্বত আলী টুটুল সংশ্লিষ্ট বিভাগের অনুমোদন নিয়ে নাভারনে বাংলা মদের ব্যবসা করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের উপপরিচালক নাজমুল কবির ওই ব্যবসায়ীর লাইসেন্স প্রায় তিন মাস আগে নিজের হেফাজতে নেন। তিনি লাইসেন্স নবায়ন বাবদ তিন লাখ টাকা ঘুষ দাবি করেন। পরে দুই লাখ টাকায় রফা হয়। গতকাল বুধবার দুপুরে টুটুল ঘুষের দুই লাখ টাকা নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অফিসে আসেন এবং উপ-পরিচালক নাজমুল কবিরকে তা দেন। নাজমুল কবির ওই টাকা রাখেন তার টেবিলের ড্রয়ারে। গোপন সংবাদের ভিত্তিতে কিছুক্ষণ পর দুদকের কর্মীরা নাজমুল কবিরের অফিসে অভিযান চালায় এবং তার টেবিলের ড্রয়ার থেকে টাকাগুলো উদ্ধার করে।

দুদকের অভিযান চলাকালে এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান এবং পুলিশ সদস্যরাও সেখানে হাজির হন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান বলেন, উপপরিচালকের ড্রয়ার থেকে ঘুষের দুই লাখ টাকা উদ্ধার হয়েছে। তাকে গ্রেপ্তার করা হয়েছে।