বুধবার ২৪ জানুয়ারী ২০১৮ || সময়- ২:৪৪ am
বিএনপির সাবেক এমপি মোজাহার আলী আর নেই
শুক্রবার ৫ জানুয়ারী ২০১৮ , ৭:৩২ pm
Mozaher-Ali_288x308

প্রহরনিউজ, মৃত্যু: জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মোজাহার আলী আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার দুপুরের পর তিনি শারীরিকভাবে অসুস্থতা বোধ করলে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেয়ার পর বিকেলে তিনি ইন্তেকাল করেছেন। মোজাহার আলী ১৯৯৭ সাল থেকে জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। ২০০৮ সালে জয়পুরহাট-১ আসন থেকে বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯বছর।

তিনি দীর্ঘদিন থেকে কিডনি, ডায়াবেটিসসহ জটিল রোগে আক্রান্ত ছিলেন। তিনি দুই স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্খী ও গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, কেন্দীয় নির্বাহী কমিটির সদস্য ফয়সল আলীম, জেলা বিএনপির সহ-সভাপতি ফজলুর রহমান, জেলা যুবদল, জেলা ছাত্রদল, জেলা মহিলা দল, জেলা স্বেচ্ছাসেবক দলসহ দলের সিনিয়র নেতারা শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আগামীকাল শনিবার বেলা ২টায় জয়পুরহাট কালেক্টরেট মাঠে নামাজে জানাজা শেষে শহরের নতুনহাট এলাকার প্রধান পাড়াস্থ পারিবারিক কবরস্তানে তাকে দাফন করা হবে।