বুধবার ২৪ জানুয়ারী ২০১৮ || সময়- ২:৪৬ am
বিয়ে করলেন ইমরান খান
রবিবার ৭ জানুয়ারী ২০১৮ , ৮:৫৮ am
imran-khan_576x384

প্রহরনিউজ, আন্তর্জাতিক: তৃতীয় বিয়ে করলেন পাকিস্তানের আলোচিত রাজনীতিবিদ ও সাবেক ক্রিকেটার ইমরান খান। ২০১৮‘র প্রথম দিনই তিনি লাহোরে বিয়ে করেছেন বলে দাবি বিভিন্ন সূত্রের। ইমরানের বর্তমান স্ত্রী সাবেক এক সরকারি কর্মককর্তার স্ত্রী ছিলেন। তবে তার পার্টি তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এ খবরের সত্যতা স্বীকার করেনি। জানা গেছে, গত ১ জানুয়ারি ইমরান ও আধ্যাত্মিক পরামর্শদাতা নারীর বিয়ে পড়ান পিটিআইয়ের কোর কমিটির সদস্য মুফতি সাইদ। এ মুফতিই ২০১৪ সালের নভেম্বরে রেহাম খানের সঙ্গে ইমরানের দ্বিতীয় বিয়ে দিয়েছিলেন।
গত ২ জানুয়ারি ইসলামাবাদে সন্ত্রাস দমন আদালতে হাজিরা দিতে আসেন মুফতি সাইদ। সেখানে তাকে ইমরানের নতুন বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বারবার বলেন, এ ব্যাপারে তিনি কিছুই বলতে পারবেন না।
সূত্রের দাবি, ইমরানের তৃতীয় স্ত্রী এক সরকারি কর্মককর্তার সাবেক স্ত্রী। কয়েক মাস আগে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। ওই নারীর সাবেক স্বামী তাদের বিচ্ছেদের খবরের সত্যতা স্বীকার করেছেন। তবে ইমরানের বিয়ে নিয়ে মুখ খোলেননি।

ইমরান খান পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় এবং অধিনায়ক। খেলোয়াড়ি জীবন শেষে তিনি রাজনীতিতে জড়িয়ে পড়েন। তিনি বিশ্ব ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডারদের একজন। তাঁর অধিনায়কত্বে পাকিস্তান ১৯৯২ সালে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে যৌথভাবে অণুষ্ঠিত বিশ্বকাপ জয় করে।