সোমবার ২২ জানুয়ারী ২০১৮ || সময়- ১:১১ pm
খালেদা জিয়ার ডিমেনসিয়া রোগ হয়েছে: হাছান
শুক্রবার ১২ জানুয়ারী ২০১৮ , ৫:৪০ pm
Hasan-Khalada_432x243

প্রহরনিউজ, রাজনীতি: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ডিমেনসিয়া রোগ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ারর পদ্মা সেতু নিয়ে বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, কিছু কিছু মানুষ বুড়ো হলে এক ধরনের রোগ হয়। সেই রোগের নাম ডিমেনসিয়া। এই রোগ হলে মানুষ আবোল তাবোল কথা বলে। এই রোগে উনাকে ধরেছে বলে তিনি আবোল তাবোল কথা বলছেন।

শুক্রবার(১২জানুয়ারি) রাজধানীর ধানমন্ডিতে রবীন্দ্র সরোবরের মঞ্চে বর্তমান সরকারের চার বছর পূর্তি উপলক্ষে বাংলার মুখ আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই মুখপাত্র বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। কোন মানুষ বিদেশ থেকে বাংলাদেশে আসলে মনে করেন এটি বাংলাদেশ কি না? কারণ এখন বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে বদলে গেছে।

বাংলাদেশ এখন ডিজিটাল দেশ উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশের সবার হাতে হাতে এখন মোবাইল ফোন আছে। এখন কেউ চাইলে ডিজিটাল উপায়ে দেশের বিভিন্ন প্রান্তে মূর্হূতেই টাকা পাঠাতে পারছে। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপপ্রচার কমিটির সদস্য আব্দুর আউয়াল শামীম, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পি মনোরঞ্জন ঘোষাল প্রমুখ।