মঙ্গলবার ২৩ জানুয়ারী ২০১৮ || সময়- ৩:০০ pm
হাফিজা মাসুদের জানাযা ও দাফন সম্পূর্ণ: বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ
রবিবার ১৪ জানুয়ারী ২০১৮ , ৭:১৩ pm
Masud Vai Wife Janaja Pic

ঢাকা: জিয়া পরিষদের সিনিয়র যুগ্ম-মহাসচিব, নাগরিক ফোরামের চেয়ারম্যান, আদর্শ নাগরিক আন্দোলনের অন্যতম উপদেষ্টা ও সবুজবাংলা২৪ডটকমের প্রধান সম্পাদক আবদুল্লাহিল মাসুদ সাহেবের সহধর্মিনি মিসেস হাফিজা মাসুদের জানাযা ও দাফন সম্পূর্ণ।

আজ রবিবার বাদ জোহর শান্তিবাগ মসজিদ-ই-নূরে মরহুমার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।  অত:পর শাহজাহানপুর কবরস্থানে দাফন করা হয়।

নামাজে জানাযায় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জিয়া পরিষদের চেয়ারম্যান কবির মুরাদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ, জিয়া পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, দেওয়ান মাহফুজুর রহমান ফরহাদ, মহাসচিব প্রফেসর ড. মো: এমতাজ হোসেন, যুগ্ম মহাসচিব অধ্যাপক আবুল কালাম আজাদ, প্রচার সম্পাদক অধ্যাপক আশরাফুল ইসলাম, নাগরিক ফোরামের সেক্রেটারি এডভোকেট পারভেজ হোসেন, সিনিয়র জয়েন্ট সেক্রেটারি এম.এম নুরুজ্জামান, জয়েন্ট সেক্রেটারি আব্দুল হাই সিদ্দিকী, আদর্শ নাগরিক আন্দোলনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান প্রমূখ।

উল্লেখ্য, গতকাল শনিবার রাতে নিজ বাসায় বুকে ব্যথা অনুভব করলে তাকে রাজধানীর শাহাবগস্থ ইব্রাহিম কর্ডিয়াক হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। অত:পর রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হয় তিনি স্ট্রোক করে ছিলেন। ইন্তেকালের সময় তার বয়স হয়েছিল ৪০ বৎসর।   তিনি স্বামী আবদুল্লাহিল মাসুদ, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্বীয়-স্বজন, বন্ধু-বান্ধব রেখে এই পৃথিবী থেকে চির বিদায় নেন।

আবদুল্লাহিল মাসুদ ও তার পরিবার সংগঠনের নেতৃবৃন্দ সহ দেশবাসীকে মরহুমের রুহের আত্বার মাগফিরাত কামনায় মহান আল্লাহ তায়ালার নিকট দোয়া করার আহবান জানিয়েছেন।

এদিকে তার তাঁর ইন্তেকালের সংবাদ জানতে পেরে তাৎক্ষণিক গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা ও জিয়া পরিষদের চেয়ারম্যান কবির মুরাদ ও মহাসচিব প্রফেসর ডঃ মোঃ এমতাজ হোসেন, নাগরিক ফোরামের ভাইস চেয়ারম্যান খন্দকার মনিরুল ইসলাম, হাবিবুর রহমান, সেক্রেটারি এডভোকেট পারভেজ হোসেন, সিনিয়র জয়েন্ট সেক্রেটারি এম.এম নুরুজ্জামান, আদর্শ নাগরিক আন্দোলনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সবুজবাংলা২৪ডটকমের সম্পাদক মুহাম্মদ মাহমুদুল হাসান এবং সাধারণ সম্পাদক এড. মো: আল আমিন প্রমূখ।

নেতৃবৃন্দ শোক বার্তায় গভীর শোক প্রকাশ করে মরহুমার রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের এ অপূরণীয় ক্ষতিতে গভীর সমবেদনা জ্ঞাপন করেন।-বিজ্ঞপ্তি।