শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০১৮ || সময়- ৯:৪৩ am
নারায়ণগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ
বুধবার ৭ ফেব্রুয়ারী ২০১৮ , ৩:৪১ pm
6gangrape

প্রহরনিউজ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক নারী শ্রমিক গণধর্ষণের ঘটনায় মোক্তার হোসেন নামে এক জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সোনাব এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় রুপগঞ্জ থানায় ধর্ষিতার স্বামী মোঃ সজিব হোসেন ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আটককৃত মোক্তার হোসেন সোনাব এলাকার শুক্কুর আলীর ছেলে।

রূপগঞ্জ থানার ডিউটি আফিসার উপপরিদর্শক মোঃ আলামিন সরকার জানান, বরিশাল জেলা কোতওয়ালী থানার এক মহিলা গার্মেন্ট কর্মী ও তার মিল শ্রমিক স্বামী সোনাব এলাকার নুরজাহানের বাড়িতে বসবাস করে আসছে।

সোমবার রাতে স্বামী কর্মস্থলে থাকা অবস্থায় বাড়ির ওয়াল টপকিয়ে বসবাসরত ঘরে প্রবেশ করে মোক্তার হোসেনসহ অজ্ঞাত ৩ লম্পট। এসময় ঐ নারী শ্রমিককে একা পেয়ে জোরপূর্বক গণধর্ষণ করে পালিয়ে যায়। ধর্ষিতার চিৎকারে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে। বর্তমানে ওই নারী ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের ভর্তি রয়েছে।

এ ঘটনায় ধর্ষিতার স্বামী বাদী হয়ে ৪ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম জানান, সন্ধ্যায় ওই মামলার প্রধান আসামি মোক্তার হোসেনকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।