শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০১৮ || সময়- ৯:৩৬ am
গ্রামীণ ইউনিক্লোতে ভালোবাসার বসন্তের পোশাক
শনিবার ১০ ফেব্রুয়ারী ২০১৮ , ১:০৯ pm
Grameen Uniqlo Spring (1)

ঢাকা: শীতের জড়তাকে কাটিয়ে বসন্তে প্রকৃতিতে যেমন প্রাণচাঞ্চল্য ফিরে আসে ঠিক তেমনি  শীতের শেষে সবাই নতুনভাবে শুরু করে একটু ফ্রেশ ভাবনা থেকে। গ্রামীণ ইউনিক্লোও ঠিক তেমনি ভালৈাবাসা দিবস ও বসন্ত কে কেন্দ্র করে বিভিন্ন ডিজাইনের নতুন কালেকশন নিয়ে এসেছে।
কালেকশনের মধ্যে রয়েছে ছেলেদের জন্য রয়েছে ছেলেদের বিভিন্ন নতুন শার্ট যা ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে এছাড়াও ১৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে ডিজাইন শার্ট। মেয়েদের জন্য রয়েছে কামিজ ১৬৯০টাকায়, শর্ট কামিজ ১৪৯০ টাকায়, লং ড্রেস ১৯৯০টাকায়, প্রিন্টেড পালাজ্জো ১০৯০   টাকায়, রিবন টাই শার্ট ১২৯০ টাকায়। এছাড়াও নিয়মিত কালেকশনের মধ্যে রয়েছে শার্ট, জিনস, মেয়েদের কামিজ ও সফট এন্ড স্ট্রেচ বক্সার ব্রিফস, ট্যাংকটপ, লেগিংস ও  পালাজ্জো।
গ্রামীণ ইউনিক্লো এর বর্তমানে ১৪ টি শাখা আছে। গ্রামীন ইউনিক্লো আউটলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার এবং নিউ এলিফ্যান্ট রোড শোরুম। আরও জানতে লগ ইন করুন: http://www.facebook.com/grameenuniqlo এবং www.grameenuniqlo.com.bd