শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০১৮ || সময়- ৯:২৮ am
মাহির সংসারে ভাঙনের সুর
রবিবার ১১ ফেব্রুয়ারী ২০১৮ , ১:২৫ pm
mahi-prohor

প্রহরনিউজ, বিনোদন: কিছুদিন আগেই করেছেন বিয়ে। এরপর থেকে ভালই চলছিল তাদের দিনকাল। শুটিংয়ে যাওয়ার সময়ও স্বামীর সাথে করেই যেতেন। কিন্তু কিছুদিন ধরে রাস্তা অন্যদিকে মোড় নিচ্ছে বলেই মনে হচ্ছে। সাধারনত, যেকোন কিছুই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অগ্নি খ্যাত মাহি। আর সেই সোশ্যাল মিডিয়া ফলো করলেই বুঝা যায় কিছু একটা পরিবর্তন ঘটছে তার জীবনে।

ফেসবুকে এই অভিনেত্রী লিখেছেন, ‘আমি খুব সহজেই মানুষ চিনতে পারি। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা চিনতেই আমার ভুল হয়ে গেল। ’রহস্যের এক বেড়াজালে ঘেরা এই স্ট্যাটাস কেন? তা নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। কাকে উদ্দেশ্য করে লিখেছেন তাও বোঝা যায়নি।

তবে অনেকেই আঁচ করছেন সংসারে সমস্যা চলছে। আর তাই টানাপোড়েনের কথাই এ স্ট্যটাসের মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। আর এ পোস্টটিকে ঘিরে নানা গুঞ্জন ডালপালা মেলেতে শুরু করেছে ইতোমধ্যেই।

মাহির সেই পোস্টের নিচে পরিচালক সাফি উদ্দিন সাফি লিখেছেন, ‘ভুল মানুষই করে। আর তুমি ভুল করে প্রমাণ করেছ, তুমি মানুষ। ’মাহি সাধারনত স্বামীর সাথে শুটিংয়ে গেলেও এখন ঘটছে ভিন্নতা। আবার কিছুদিন ধরে তাদের একসাথে দেখাও যাচ্ছে না। তাহলে কি আরো একটি ভাঙ্গনের সূর বাজতে চলছে!