শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০১৮ || সময়- ৯:২৮ am
যার ভ্রু নাচানোয় কাত ইন্টারনেটবাসী
সোমবার ১২ ফেব্রুয়ারী ২০১৮ , ১০:১৪ pm
Priya-prakasa_476x483

প্রহরনিউজ, বিনোদন: এক তরুণীর চোখের ইশারায় কাত হয়ে গেছে পুরো ইন্টারনেট জগৎ। গত রোববার থেকে মাত্র ২৯ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপিং মাতিয়ে রেখেছে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগের সব মাধ্যম। সোশ্যাল মিডিয়ায় যুক্ত এমন মানুষ পাওয়া দুষ্কর, যারা ভিডিওটি দেখেননি! বাংলাদেশ ও ভারতে ভিডিওটি ব্যাপক সাড়া ফেলেছে। একটি চোখকে মুদ্রিত করে (যাকে বলা যায় চোখ মারা) যে লাস্যময় সঙ্কেত পাঠান মেয়েটি তা যেন শুধু উলটো দিকে দাঁড়িয়ে থাকা ছেলেটিকেই নয়, মুহূর্তে বিদ্ধ করেছে সোশ্যাল মিডিয়ার লাখো প্রেমিক-হৃদয়কেও। চোখ যে মনের কথা বলে, কাজলকালো সেই চোখের অদ্ভুত ইশারায় পাগল না হয়ে উপায় নেই। অনেকের মনে কৌতূহল, কে সেই মেয়ে? কী তার নাম?

চোখের যাদুতে যে মেয়েটি সবার নজর কেড়েছে, তার নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। তিনি কেরেলার অভিনেত্রী। বয়েস মাত্র ১৮। আর এই ভিডিও তার প্রথম মালায়লাম ছবি 'অরু আদার লাভ'র একটি গানের। গানটির শিরোনাম 'মানিকেয়া মালারায়া প্রভি'। যদিও 'অরু আদার লাভ' ছবিতে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার মূল নায়িকা নন। ছবিটি পরিচালনা করেছেন ওমর লুলু। গানটি ইউটিউবে সর্বপ্রথম রিলিজ করা হয় ৯ ফেব্রুয়ারি। অন্যদিকে যখন ভিডিওটি প্রকাশ পায় তখন প্রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার ছিলো মাত্র ১৫০০। কিন্তু মাত্র কয়েকদিনেই ভিডিও ক্লিপটি ভাইরাল হওয়ার পর, তার ফলোয়ার বেড়ে দাঁড়িয়েছে ১১ লাখে।

প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার পেশা জীবনের শুরুটা মডেলিং দিয়ে। মডেলিং করেছেন, হেঁটেছেন র‌্যাম্প এও। তবে ২০১৮ সালে ওমর লুলু পরিচালিত মালায়ালাম চলচিত্র অরু আদার লাভ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি আলোচনায় আসেন। এটি তাঁর অভিনিত প্রথম চলচ্চিত্র।