শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০১৮ || সময়- ৯:৪৪ am
শুভর সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ালেন ঋতুপর্ণা!
বুধবার ১৪ ফেব্রুয়ারী ২০১৮ , ৫:১২ pm
ঋতুপর্ণা

প্রহরনিউজ, বিনোদন: নতুন করে সম্পর্কে জড়ালেন টলিউডের সেনসেশনাল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। যদিও এ সম্পর্ক পর্দার। পরিচালক রঞ্জন ঘোষ, তাঁর আগামী ছবিতে এপার বাংলার সঙ্গে ওপার বাংলার গাঁটছড়া বাঁধতে চলেছেন। কন্যা ভারতীয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও পাত্র বাংলাদেশের অভিনেতা আরেফিন শুভ।

পেট থেকেই নাকি পুরুষের হৃদয়ে পৌঁছানোর রাস্তা শুরু হয়েছে। রঞ্জনের গল্পে এই রসনাই থাকছে মেন ফোকাসে। পরিচালক বলছেন, ” ‘স্বাদে-আহ্লাদে’ ছবি দিয়ে টলিউডে ফুডফিল্মের এন্ট্রি হয়। তারপর তৈরি হয়েছে ‘মাছের ঝোল’।
এখন হচ্ছে আমার ফুডফিল্ম। তবে এ ছবিকে শুধু খাবার নিয়েই সিনেমা বলা যায় না”। এই সিনেমায় রঞ্জনের সঙ্গে প্রথমবার কাজ করছেন ঋতু। নায়িকার কথায়, ” প্রথমেই বলবে আমি ভীষণ ফুডি। তাই ছবিতে খাবারদাবারের ব্যাপারটা থাকায় আমি এক্সাইটেড। তাছাড়া রঞ্জন খুব সেনসিটিভ একজন পরিচালক। আর এই ছবির গল্পটাও ভীষণ পরিণত।
ছবির কাহিনি অনুযায়ী হোমকুকারের চরিত্রে থাকছেন ঋতুপর্না। অপরদিকে ওপার-বাংলার শ্যেফের ভূমিকায় দেখা যাবে শুভকে। ছবির নাম ‘আহা রে’। যা মূলত ভালবাসা পাওয়ার গল্প। চলতি মাসেই ‘আহা রে’ নিয়ে মাঠে নামছেন পরিচালক। দুই পর্বে ছবির শ্যুটিং করা হবে। প্রথমার্ধের শ্যুটিং হবে ফেব্রুয়ারিতে। বাকিটা হবে মার্চের শেষে।

সূএ : কলকাতা ২৪