বুধবার ২১ ফেব্রুয়ারী ২০১৮ || সময়- ১২:২১ pm
কুরআন-সুন্নাহর আলোকে খাঁটি আমল করে জীবনকে পরিচালিত করুন: ছারছীনার পীর
বুধবার ১৪ ফেব্রুয়ারী ২০১৮ , ৮:৪২ pm
IMAG0294

ছারছীনা সংবাদদাতা: আমীরে হিযবুল্লাহ, মুজাদ্দিদে যামান ছারছীনা শরীফের পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা.জি.আ.) বলেন- আমরা আমল করবো আল্লাহ ও তাঁর রাসূল (সঃ) কে পাওয়ার জন্য। দুনিয়াবী কোন স্বার্থ হাসিল করার জন্য নয়। ছারছীনা দরবার একমাত্র আল্লাহওয়ালা হওয়ার জন্যই পথ দেখিয়েছেন। সেদিকে লক্ষ রেখেই আমাদের জীবনকে পরিচালিত করতে হবে। চাকচিক্য দেখে মগ্ন গওয়া যাবে না, বুঝতে হবে আমি কোথায় যাচ্ছি। আমাদের শেষ পরিণতি কি হবে? আমাদের পূর্ববর্তীরা আমাদের কোন পথ দেখিয়েছেন সেই পথের দিকে আমাদের গভীর দৃষ্টি রেখে চলতে হবে। আজকে অনেক আলেমকে দেখা যাচ্ছে যারা মুখে দ্বীনের কথা বলে কিন্তু অন্তরে তাদের হীনস্বার্থ। আমল স্বার্থের জন্য নয় বরং আমল হবে আল্লাহ ও আল্লাহর রাসূল (সঃ) কে পাওয়ার জন্য। সুতরাং কুরআন-সুন্নাহর আলোকে খাঁটি আমল করে জীবনকে পরিচালিত করুন।
গতকাল বরগুনা জেলার আমতলী উপজেলাধীন আমড়াগাছিয়া হুসাইনপুরস্থ খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের তিনদিনব্যাপী বার্ষীক ঈছালে ছওয়াব মাহফিলের প্রথম দিন বাদ মাগরিব হযরত পীর ছাহেব কেবলা জিকির-আজকার, তা’লীম পরিচালনার পর উদ্বোধনের সময় একথা বলেন। আগামীকাল শুক্রবার বাদ জুময়া তিনদিনব্যাপী মাহফিলের আখেরী মুনাজাত অনুষ্ঠিত হবে।


বরগুনা জেলার আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত
একইদিন সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ সম্মেলন অনুষ্ঠিত হয় এতে পটুয়াখালী ও বরগুনা জেলার হাজার হাজার স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয়ের ছাত্রগণ মিছিল সহকারে উপস্থিত হয়। এতে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রিয় সভাপতি মাওলানা মোঃ এনায়েতুল্লাহ ফয়রাভী বলেন-
বাংলার ইতিহাস আউলিয়ায়ে কেরামদের ইতিহাস। এদেশে ইসলামী সমাজ তথা আমলী সমাজ গড়ে উঠেছে আউলিয়ায়ে কেরামদের প্রচেষ্টার মাধ্যমে। আউলিয়ায়ে কেরামের পতাকাবাহী সংগঠণ বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ। ছাত্র সমাজ, তরুণ প্রজন্ম আজ ধ্বংসের মুখে পড়ে গেছে। অপসাংস্কৃতি আজ তাদের গ্রাস করেছে। তাদের রক্ষা করা আজ খুবই প্রয়োজনীয় হয়ে পড়েছে। আর এই প্রয়োজনে ছাত্র হিযবুল্লাহ সংগঠনের দাওয়াত প্রতিটি ছাত্রের কাছে পৌছে দিতে হবে।